• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জের ৩ উপজেলার নির্বাচনে মোতায়েন ছিল ৭ প্লাটুন বিজিবি সদস্য কিশোরগঞ্জে সোহেল আওলাদ ও জুটন জয়ী কারচুপির অভিযোগ করে জয়ীকে শুভেচ্ছাও দিলেন “সন্দেহের তীর প্রতিবেশী জাহাবীর দিকে” ২৫ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ স্কুল ছাত্রী মেঘলার কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে যাচ্ছে আবুল হোসেন লিটন ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার

কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক বাড়িতে হামলা, আহত ৩

# মুহাম্মদ কাইসার হামিদ :-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে রাস্তার পাশে ঘর নির্মাণকে কেন্দ্র করে এক পরিবারের উপর হামলা করে নির্মাণাধীন ঘর ভাংচুর ও মারধোরের অভিযোগ পাওয়া গেছে। গত ১৩ আগস্ট উপজেলার জাফরাবাদ গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে। হামলায় ওই গ্রামের বুলু মিয়ার ছেলে দ্বীন ইসলাম (৪৫) সহ তার স্ত্রী মোছা. মদিনা বেগম (৩০) ও মা আমেনা বেগম (৬৫) গুরুতর আহত হয়।
কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আহত দ্বীন ইসলাম অভিযোগ করে বলেন, গত ১৩ আগস্ট দুপুরে আগরপুর-লক্ষ্মীপুর রাস্তা থেকে জাফরাবাদ গ্রামে একটি পারিবারিক রাস্তার পাশে তিনি একটি ঘর নির্মাণের কাজ শুরু করেন। ওই দিন দুপুরে প্রতিপক্ষ একই গ্রামের আবুল কাশেমের ছেলে বাদল (৫০), বাবুল (৪০) ও ধনু খাঁর ছেলে তাজুল ইসলাম (৫০) সহ ৫/৬ জন লোক হঠাৎ করে এসে রাস্তার পাশে ঘর নির্মাণ কাজে বাঁধা নিষেধ দেয়। তাদের বাঁধা নিষেধ উপেক্ষা করে ঘর নির্মাণ করার সময় প্রতিপক্ষ দ্বীন ইসলামসহ তার স্ত্রী মদিনা ও মা আমেনা বেগম এর উপর হামলা করে তাদের মারধোর করে এবং নির্মাণাধীন ঘর ভাংচুর করে ক্ষতি করে। এসময় এলাকাবাসী আহত ৩ জনকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এঘটনায় কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করার পর ১৪ আগস্ট কুলিয়ারচর থানার এসআই আশরাফ কামাল ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে প্রতিপক্ষের লোকজনের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *